বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

সাংবাদিক কলামিস্ট ইবরাহিম রহমানের খোঁজ মেলেনি চারদিনেও

স্টাফ রিপোর্টার : আশির দশকের জনপ্রিয় সাপ্তাহিক ‘জনকথা’ পত্রিকার সম্পাদক, কলামিস্ট ইবরাহিম রহমানের খোঁজ পাওয়া যাচ্ছে না। সোমবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ। তার ব্যবহৃত মুঠোফোন দু’টিও বন্ধ পাওয়া যাচ্ছে।

জানতে চাইলে তার স্ত্রী শাহানা রহমান দৈনিক সংগ্রামকে জানান, সোমবার সন্ধ্যায় তাঁর সাথে সর্বশেষ মুঠোফোনে কথা হয়। এ সময় তিনি জানান, মগবাজার এলাকায় আছেন। ব্যক্তিগত কাজ সেরে তিনি বাসার উদ্দেশে রওয়ানা হয়েছেন। রাতে বাসায় ফিরতে দেরি দেখে তিনি তার স্বামীর মুঠোফোনে একাধিকবার কল করেন। এ সময় তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তাদের বাসা সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায়। গত চারদিন ধরেও তিনি বাসায় ফিরে না যাওয়ায় পরিবারের সবাই উদ্বিগ্ন হয়ে পড়েছেন। বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়েও তার কোনো সন্ধান করা যায় নি বলে তার স্ত্রী শাহানা রহমান গতকাল বৃহস্পতিবার রাতে জানান।

শাহানা রহমান জানান, তার স্বামী নিখোঁজের বিষয়ে বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে বিষয়টি লিখিতভাবে জানাতে গেলে থানা পুলিশ তা গ্রহণ করে নি। তাকে পরামর্শ দিয়ে বলা হয়, নিখোঁজ হওয়ার ঘটনাটি তাদের এলাকার নয়, সেহেতু রাজধানীর সংশ্লিষ্ট এলাকার থানায় লিখিত অভিযোগ করার জন্য বলা হয়।

ইবরাহিম রহমান সাংবাদিকতার পাশাপাশি কবিও। তিনি একজন মুক্তিযোদ্ধা। সাধারণ বীমা কর্পোরেশনের সাবেক এই পরিচালকের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে।

অনলাইন আপডেট

আর্কাইভ