বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

ইবনে সিনা বগুড়ার উদ্যোগে ক্লিনিক-ডায়াগনোস্টিক মালিকদের গেট-টুগেদার

প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএমএ এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া জেলা ডায়াগনোস্টিক অ্যান্ড ক্লিনিক মালিক এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার, বগুড়ার উদ্দ্যোগে জেলার গুরুত্বপূর্ণ ক্লিনিক-ডায়াগনোস্টিক মালিকদের সম্মানে এক গেট-টুগেদার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া জেলা ডায়াগনোস্টিক অ্যান্ড ক্লিনিক মালিক এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু। ইবনে সিনা বগুড়া শাখার ইউনিট ইনচার্জ মো. ফরহাদ হোসেনের পরিচালনায় সভায় ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন বগুড়া জেলা ডায়াগনোস্টিক অ্যান্ড ক্লিনিক মালিক এসোসিয়েশনের সেক্রেটারি মো: জি এম সাকলাইন বিটুল। 

প্রধান অতিথির বক্তব্যে ডা. মোস্তফা আলম নান্নু এ ধরনের প্রোগ্রাম আয়োজনের জন্য ইবনে সিনাকে ধন্যবাদ দেন এবং রোগীদের আধুনিক ও উন্নততর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সকল ডায়াগনোস্টিক-ক্লিনিক মালিকদের অধিকতর আন্তরিক হওয়ার আহবান জানান।

সভাপতির বক্তব্যে এ এন এম তাজুল ইসলাম উত্তরবঙ্গের রাজধানীখ্যাত বগুড়াকে হেলথ সিটিতে রূপান্তরে সহযোগিতার জন্য বি এম এ সহ সকলকে এগিয়ে আসার অনুরোধ করেন এবং বলেন, এ ব্যাপারে ইবনে সিনার পক্ষ থেকে সব ধরনের প্রয়াস অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বগুড়া জেলার গুরুত্ব্পূর্ণ শতাধিক হাসপাতাল-ক্লিনিকের মালিক ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ