বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

সরকার আতংকে জামায়াত নেতাদের গ্রেফতার করছে

খুলনা অফিস : কোনো কারণ ছাড়াই খুলনা জেলা ও মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে নেতাকর্মীদের গ্রেফতার ও তল্লাশীর নামে হয়রানী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক যৌথ বিবৃতি দিয়েছেন মহানগরী ও জেলা জামায়াতে ইসলামী নেতৃবৃন্দ।  

নেতৃবৃন্দ উক্ত বিবৃতিতে বলেছেন, পুলিশ মহানগরীর বিভিন্ন এলাকা এবং জেলার ফুলতলা, ডুমুরিয়া, কয়রা ও পাইকগাছার বিভিন্ন এলাকায় কোনো মামলা বা কারণ ছাড়াই জামায়াত নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশী ও গ্রেফতার করছে। সরকারের কাছে এটা পরিষ্কার আগামী জাতীয় নির্বাচনে জনগণের রায়ে তারা ক্ষমতায় যেতে পারবে না। এজন্য ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনের ন্যায় একটি পাতানো নির্বাচনের মাধ্যমে তারা আবারও ক্ষমতায় যেতে চায়। আর সে পথে কেউ যেন বাধ সাধতে না পারে সে জন্য সরকার আতংকে পুলিশ দিয়ে জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে।

নেতৃবৃন্দ জামায়াত নেতা-কর্মীদেরকে অন্যায়ভাবে গ্রেফতার ও হয়রানি বন্ধ করতে পুলিশের প্রতি আহ্বান ও  অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন। বিবৃতিদাতারা হলেন-বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য খুলনা মহানগরী আমীর মাওলানা আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য খুলনা উত্তর জেলা আমীর মাওলানা এমরান হোসাইন, খুলনা মহানগরী সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, খুলনা উত্তর জেলা সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান।

অনলাইন আপডেট

আর্কাইভ