রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুর সিটি মেয়র ৯ শতাধিক ফাইল স্বাক্ষর করলেন

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম রোববার সিটিতে প্রথম অফিস করলেন। এদিন তিনি ৯শতাধিক ফাইলে স্বাক্ষর করেছেন।
রোববার দুপুরে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনে তার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় ওই তথ্য দিয়েছেন। এ সময় মেয়র সাংবাদিকদের কাছে উন্নয়ন কাজে ভ’মিকা রাখতে তথ্য দিয়ে সহযোগিতা চেয়েছেন। এজন্য তিনি একটি মিডিয়া সেল খোলারও ঘোষণা দেন।
গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় স্থাপনা নির্মাণে রাজউকের কাছ থেকে নকশা অনুমোদনের সমালোচনা করে মেয়র জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, গাজীপুর সিটির নাগরিকরা তাদের ট্যাক্স দেয়। তাদের সুবিধা-সমস্যা দেখভাল করবে গাজীপুর সিটি কর্পোরেশন। তিনি প্রশ্ন করে বলেন, গাজীপুর সিটি এলাকায় স্থাপনা নির্মাণ কেন রাজউক নিয়ন্ত্রণ করবে? গাজীপুর সিটির অর্থ কেন রাজউক’এ যাবে? রাজউক রাজধানী উন্নয়নের বিষয়টিই দেখুক, গাজীপুর সিটির নয়। গাজীপুর সিটির নকশা অনুমোদন ক্ষমতা যাতে নীতিগতভাবে গাজীপুর সিটি কর্পোরেশনই পায় তার জন্য সংস্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সুরাহা করবেন। সভায় তিনি অগ্রাধিকার ভিত্তিতে রাস্তা, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে কাজ শুরু কথা ব্যক্ত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ