মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি

সিলেট ব্যুরো: আব্দুর রকিব চৌধুরী ও হাজী  দিলোয়ার হোসেন দিনারের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজুকে খুন করেছে বলে অভিযোগ করেছেন ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগকারী ও পদবঞ্চিত নেতারা। গতকাল রোববার সিলেট প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, সিলেট এর ব্যানারে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করা হয়। রকিব-দিনারসহ রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কার করতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দের প্রতি তারা দাবি জানিয়েছেন । 

লিখিত বক্তব্যে মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল বলেন, গত ১১ আগষ্ট নগরীর কুমারপাড়া এলাকায় ছাত্রদল নামধারী আব্দুল রকিব চৌধুরী ও হাজী দিলোয়ার হোসেন দিনার এর নেতৃত্বাধীন কতিপয় সন্ত্রাসীদের হাতে খুন হন আমাদের মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু। এসময় সন্ত্রাসী হামলায় আহত হন জাকির হোসেন উজ্জল ও সালাউদ্দিন লিটন। জাকির হোসেন উজ্জলের অবস্থা এখনও আশংকাজনক অবস্থায় ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। খুনের এক সপ্তাহের বেশি সময় পেরিয়ে গেলেও আজ পর্যন্ত খুনীদের গ্রেপ্তার করা হয়নি। উল্টো খুনের প্রতিবাদকারী তিন জন সহকর্মীকে গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, বর্তমান ছাত্রদলের কমিটিকে রক্ষা করতেই রাজুকে হত্যা করা হয়েছে। 

রাজনৈতিক প্রতিযোগিতাকে প্রতিহিংসা হিসেবে বিবেচনা করেই পরিকল্পিতভাবে এই ন্যাক্কারজনক হত্যাকান্ড ঘটিয়েছে। রাজু হত্যার সাথে জড়িত খুনীদের ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রদল নমনীয় আচরণ করলে ছাত্রদলের ভাবমূর্তি ক্ষুন্ন হবে। সিলেট ছাত্রদরের গৌরবময় ইতিহাসকে অক্ষুন্ন রাখতে এরকম সন্ত্রাসীদেরকে সংগঠন থেকে বের করে দেওয়া একান্ত জরুরি।

অনলাইন আপডেট

আর্কাইভ