বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০
Online Edition

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনদের পাশে জামায়াত নেতৃবৃন্দ

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের কাছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদের পক্ষে জামায়াত প্রতিনিধি দল আর্থিক অনুদান হস্তান্তর করেন

ফেনীতে মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখী সংঘর্ষে লক্ষ্মীপুরের একই পরিবারের ৫ জনসহ ৬ জন নিহত হওয়ায় ঘটনায় সমবেদনা জানাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদের পক্ষে গতকাল রোববার জামায়াত প্রতিনিধি দল নিহতদের স্বজনদের সাথে সাক্ষাৎ করেছেন। জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিমের নেতৃত্বে প্রতিনিধি দলে আরও ছিলেন লক্ষ্মীপুর জেলা আমীর ও লক্ষ্মীপুর-২ আসনে জামায়াত মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাষ্টার এস এম রুহুল আমীন ভূঁইয়া, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মোস্তফা মোল্লা, শিবিরের লক্ষ্মীপুর শহর সেক্রেটারি শাহরিয়ারসহ স্থানীয় নেতৃবৃন্দ। 

জামায়াত প্রতিনিধি দল নিহতদের স্বজনদের কাছে আমীরে জামায়াত মকবুল আহমাদের শোক বার্তা হস্তান্তর এবং আর্থিক অনুদান প্রদান করেন। শোক বার্তায় আমীরে জামায়াত বলেন, সরকারের দুর্নীতিবাজ কর্মকর্তাদের অসদুপায়ের সুযোগ নিয়ে সরকারি দলের মন্ত্রীদের ছত্রছায়ায় থাকা মালিকদের ফিটনেসবিহীন বাস, ট্রাক ও লাইসেন্স ছাড়া চালকের বেপরোয়া গতির জন্যই আজকের এই দুর্ঘটনা। দুর্ঘটনার সাথে সংশ্লিষ্টদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা এবং সড়ক পরিবহণকে আরও সুশৃঙ্খল ও নিরাপদ করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান। আমীরে জামায়াত শোকবাণীতে নিহতদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আন্তরিক সমবেদনা ও সহমর্মীতা জ্ঞাপন করে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাদেরকে এ শোকে ধৈর্যধারণ করার তাওফিক দান করুন।

জামায়াত নেতৃবৃন্দ নিহতদের কবর জিয়ারত করেন এবং ফাতিহা পাঠ করেন। শেষে নিহতদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ