শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

ফেনীতে আদর্শ শিক্ষক জসিম ভূঁইয়ার ইন্তিকালে জেলা জামায়াত আমীরের শোক

হাজারো শিক্ষার্থীর শ্রদ্ধা ও ভালোবাসায় ফেনী শহরের শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক জসিম উদ্দিন ভূঁইয়া চির নিদ্রায় শায়িত হয়েছেন গোবিন্দপুর পারিবারিক কবরস্থানে। তিনি শুধু শিক্ষার্থীদের প্রিয় ছিলেন না, তিনি সহকর্মীদের মাঝে প্রিয় মানুষ ছিলেন। তার মৃত্যুতে স্বজন, সহকর্মী, শিক্ষার্থীবৃন্দ ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। তিনি রবিবার রাত পৌঁনে ৯টার দিকে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজেউন। এর আগে তিনি রবিবার দুপুরে শহরের দাউদপোল ব্রীজ এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে আল কেমী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে ঢাকা স্থানাস্তর করেন। 
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় শাহীন একাডেমী স্কুল মাঠে প্রথম জানাযার ইমামতি করেন শাহীন একাডেমীর কেজি শাখার পরিচালক একেএম শামছুদ্দীন। বেলা ১১টায় ফেনী সদর উপজেলা কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের চালতাতলী জামে মজসিদের সামনে বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক লিয়াকত আলী ভূঁইয়ার ইমামতিতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাযা পূর্ব সংক্ষিত বক্তব্য রাখেন গোবিন্দপুর হ্ইা স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি শহীদ খন্দকার, ফেনী পৌরসভার ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনির আহমদ, ফেনী ইসলামীক সোসাইটির চেয়ারম্যান একেএম শামছুদ্দীন, শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মনোয়ার হোসাইন চৌধুরী, শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ এম. একরামুল হক ভূঞা ও উপাধ্যক্ষ জসিম উদ্দিন মোল্লা, শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল মালেক, মাওলানা মনিরুল আলম, মোহাম্মদ ইলিয়াস, এয়াকুর শরীফ শিমুল প্রমুখ।
শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক জসিম উদ্দিন ভূঁইয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন ফেনী জেলা জামায়াতে ইসলামীর আমীর একেএম শামছুদ্দীন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, জসিম উদ্দিন ভূঁইয়া ছিলেন একজন আদর্শবান শিক্ষক এবং ইসলামী আন্দোলনের একজন পরীক্ষিত কর্মী। তার মৃত্যুতে আমরা একজন আর্দশ শিক্ষক ও আদর্শ মানুষকে হারিয়েছি। যা অপূরণীয়ই থেকে যাবে। তিনি মরহুমের জান্নাত কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ