সোমবার ২৬ জুলাই ২০২১
Online Edition

জামায়াত সংশ্লিষ্টার অভিযোগে সাতক্ষীরায় কলেজের ভাইস প্রিন্সিপালসহ আটক ৭৬

সাতক্ষীরা সংবাদদাতা : জামায়াত সংশ্লিষ্টার অভিযোগে আশাশুনি সরকারি ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুস সবুরকে (৫৫) আটক করেছে আশাশুনি থানা পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কলেজে যাওয়ার পথে আশাশুনি এ্যাসিল্যান্ড অফিস সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করা হয়।
তিনি আশাশুনি উপজেলা জামায়াতের সাবেক আমীর বলে একটি সূত্র জানায়। তবে আশাশুনি কলেজ সরকারি হওয়ার পর তিনি পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে জামায়াত ত্যাগ করেন এবং সেই থেকে তিনি জামায়াতের রাজনীতির সাথে সংশ্লিষ্টতা নেই বলে তার পরিবার সূত্র জানায়। আগষ্টের প্রথম সপ্তাহে তিনি ও তার স্ত্রী হজ্ব করতে মক্কায় যাওয়ার কথা রয়েছে বলে জানা যায়।
 আশাশুনি থানার  নবাগত ওসি বিপ্লব কুমার নাথ বলেন, আব্দুস সবুরের বিরুদ্ধে থানায় একাধিক নাশকতা মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আব্দুস সবুরের স্ত্রী রহিমা খানম জানান, তার স্বামীর নামে কোন ওয়ারেন্টভুক্ত কিম্বা ইজহারভুক্ত কোন মামলার আসামী না তিনি।
এছাড়া জেলাব্যাপী অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১১ জন নেতাকর্মীসহ ৭৬ জনকে আটক করেছে পুলিশ। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
শুক্রবার সন্ধ্যা থেকে গতকাল সকাল পযন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে ৬ টি মামলা দায়ের করা হয়েছে।আটককৃতদের মধ্যে,সাতক্ষীরা সদর থানা থেকে ৩১ জন, কলারোয়া থানা থেকে ১১ জন,তালা থানা থেকে ৩ জন,কালিগঞ্জ থানা থেকে ১৩ জন, শ্যামনগর থানা থেকে ৯ জন, আশাশুনি থানা থেকে ৬ জন, দেবহাটা থানা থেকে ১ জন ও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ