সোমবার ২৬ জুলাই ২০২১
Online Edition

খালেদা জিয়া খুবই অসুস্থ

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। গতকাল শনিবার খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করে তার দুই আইনজীবী সাংবাদিকদের এই তথ্য জানান। তারা বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। তিনি ঠিকভাবে কথা বলতে পারছিলেন না।
গতকাল বিকেল ৪টার দিকে খালেদা জিয়ার আইনজীবী সাবেক অ্যাটর্নি  জেনারেল এ জে মোহাম্মদ আলী ও বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া কারাগারে প্রবেশ করেন। তারা দু’জন পৌনে ৫টার দিকে বের হয়ে আসেন।
কারাগার থেকে বের হয়ে সানাউল্লাহ মিয়া বলেন, আমরা সাক্ষাৎ করে বের হয়ে এসেছি। পরিবারের সদস্যরা পৌনে ৫টার দিকে প্রবেশ করেছেন। খালেদা জিয়া কেমন আছেন জানতে চাইলে তিনি বলেন, তিনি খুবই অসুস্থ। আমরা মামলা সংক্রান্ত কিছু বিষয়ে কথা বলেছি।
এদিকে গতকাল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করেছেন তার স্বজনরা। গতকাল বিকেলে পৌনে ৫টার দিকে তারা কারাগারে প্রবেশ করেছেন। তারা হলেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাগ্নি সায়মা ইসলাম, ভাগ্নে ডা. মামুন ও মাসুদ।
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের সাজা হয় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার। সেদিন থেকেই পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে তাকে। কারাগারে যাবার পর থেকেই বেগম জিয়া নানা রোগে আক্রান্ত হয়ে পড়েন। বিএনপির পক্ষ থেকে তাকে তার পছন্দেও হাসপাতালে টিকিৎসা দয়োর দাবি জানানো হয়। কিন্তু সরকার তাতে কর্ণপাত করছেনা।

অনলাইন আপডেট

আর্কাইভ