বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০
Online Edition

রিকশা চালকদের মাঝে শ্রমিক কল্যাণ ফেডারেশনের রেইনকোট বিতরণ

বাংলাদেশ  শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে রিকশা চালকদের মাঝে রেইনকোট বিতরণ করা হয়েছে। বিতরণকালে উপস্থিত রিকশা শ্রমিকদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন মহানগর শ্রমিক কল্যাণের সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান ও মহানগর নেতৃবৃন্দ। 

সংক্ষিপ্ত বক্তব্যে আবু তাহের খান বলেন- খেটে খাওয়া শ্রমিক মেহনতি মানুষের কল্যাণের জন্যই শ্রমিক কল্যাণ ফেডারেশনের পথচলা। এই বর্ষা মৌসুমে যেন রিকশা শ্রমিকদের কষ্ট কিছুটা হলেও লাঘব হয় সেজন্য তাদের মাঝে রেইনকোট উপহার দিচ্ছে শ্রমিক কল্যাণ । 

দেশের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে অর্থনীতির চালিকাশক্তি মূলত শ্রমিক জনতার ঘামের উপর নির্ভরশীল। দেশের মোট কর্মক্ষম জনসংখ্যার আশিভাগই শ্রমিক মেহনতি মানুষ। 

সুতরাং শ্রমিকরা ভালো থাকলে ভালো থাকবে দেশ ও দেশের মানুষ, সচল থাকবে দেশের অর্থনীতি। তাই শ্রমিক মেহনতি ভাইবোনদের পাশে দাঁড়াতে হবে সবাইকে, সহমর্মিতা জানাতে হবে, সুখ-দুঃখের অংশীদার হতে হবে।

রেইনকোট বিতরণে উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক কল্যাণ সেক্রেটারি এস এম লুৎফর রহমান, ডক-বন্দর অঞ্চল সভাপতি কাজী জাহাঙ্গীর হোসাইন, শ্রমিক নেতা মুহাম্মদ নুরন্নবী, আবু তালেব চৌধুরী, রফিকুল ইসলাম, আসাদ উল্লাহ আদিল, রিকশা শ্রমিক নেতা আলমগীর হোসাইন, রহমত আলী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ