বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের নেতা নাজিম উদ্দীন মোল্লার মায়ের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য নাজিম উদ্দীন মোল্লার মা মাহমুদা বেগম গত বৃহস্পতিবার বিকেল ৪ টায় কুমিল্লা জেলার মেঘনা থানার শিবনগর গ্রামের নিজ বাড়ীতে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল মাত্র ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, ৫ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ লিভারের সমস্যা সহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন।
মাহমুদা বেগমের নামাযে জানাযা রাত সাড়ে ৯ টায় নিজ গ্রামের দারুল ইরশাদ মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে স্থানীয় গোরস্তানে দাফন করা হয়। মরহুমার জানাযা নামায পরিচালনা করেন তার ছেলে নাজিম উদ্দীন মোল্লা। নামাযে জানাযায় স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।
 শোকবাণী: মাহমুদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন।
এক শোকবাণীতে মহানগরী আমীর মাহমুদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি তার রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। মহানগরী আমীর মরহুমার  শোকাহত পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ