রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

খুলনায় বিশ্বকাপ ফুটবল নিয়ে সংঘর্ষে আহত ৩

খুলনা অফিস : বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা-ফ্রান্স খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষ বখাটে যুবকদের হামলায় নগরীর খালিশপুরে তিন ভাই আহত হয়েছে। এদের মধ্যে ধারাল অস্ত্রের আঘাতে জখম রেজাউল করিম লিটন (৩৮)কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি খুলনা আদালতের আইনজীবী সহকারী ও খালিশপুর দুর্বার সংঘ এলাকার বাসিন্দা কাজী আব্দুল মান্নানের ছেলে। শনিবার দিনগত রাত ৯টার দিকে খেলার মাঝ বিরতিতে খালিশপুরের দুর্বার সংঘ ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। হামলায় লিটনের বড় ভাই সাফায়েতুল ইসলাম বাবলু (৫৬) ও শাখাওয়াতুল ইসলাম খোকন (৪৭) আহত হয়।
স্থানীয় বাসিন্দা আজিজুর রহমান জানায়, দুর্বার সংঘ ক্লাবের মধ্যে খেলা দেখার সময় স্থানীয় বখাটে যুবকরা হঠাৎ করেই বিশৃঙ্খলা তৈরি করে। তারা চিৎকার ও হট্টগোল করতে থাকলে তাদেরকে ক্লাব থেকে বের করে দেয়া হয়। এর প্রতিবাদে তারা সংঘবদ্ধ হয়ে খেলার মাঝ বিরতিতে ধারাল অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে আক্রমণ করে। হামলাকারীরা লিটনকে কুপিয়ে জখম করে। এ সময় বাধা দিতে গেলে তার দুই ভাইকে পিটিয়ে জখম করা হয়।
এ ব্যাপারে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। এদের মধ্যে রেজাউলকে কুপিয়ে জখম ও অপর দুইজনকে পিটিয়ে আহত করা হয়। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ