সোমবার ০১ জুন ২০২০
Online Edition

খুলনায় হোটেল থেকে মোবাইল শো রুমের মালিকের লাশ উদ্ধার

খুলনা অফিস : খুলনা মহানগরীর প্রাণকেন্দ্র হোটেল আজমল হোসেন থেকে ইনসান হোসেন মোল্লা (২৬) নামের এক মোবাইল শো রুমের মালিকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উক্ত হোটেলের ৫০২ নং রুম থেকে এ লাশ উদ্ধার করা হয়। লাশের মুখ ও নি¤œাঙ্গ গ্যাস লাইটের আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। নিহত ইনসান মোল্লা নড়াইল জেলার কালিয়া উপজেলার চাচুড়িয়া বাজার এলাকার ইনজিন মোল্লার ছেলে।
খুলনা থানার সেকেন্ড অফিসার এসআই টিপু সুলতান জানান, নগরীর পিকচার প্যালেস মোড়স্থ হোটেল আজমল হোসেন থেকে ঐ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। গতকাল রুম পরিস্কার করতে গিয়ে পরিচারিকা হোটেলের ৫০২ নং কক্ষে ওই যুবকের লাশ দেখতে পায়। এসময় হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। তবে মেয়েলি ঘটনায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছি। লাশের নি¤œাঙ্গ ও মুখ পুড়িয়ে দেয়া হয়েছে। আরো অনুসন্ধান শেষে নিহতের মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান। লাশটি ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বস্তাবন্দি লাশ উদ্ধার : খুলনায় অজ্ঞাতপরিচয় (৫০) এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে মহানগরের আড়ংঘাটা বাইপাস সড়কের বড়ইতলার একটি মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করা হয়। আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম জানান, খবর পেয়ে পুলিশ দুপুরে বড়ইতলার একটি মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই ব্যক্তির কপালে আঘাতের চিহ্ন রয়েছে।
মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫৫ : খুলনায় মাদকবিরোধী অভিযান চালিয়ে আট মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময় অন্যান্য মামলা ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার  সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো. আনিচুর রহমান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৪১ গ্রাম গাঁজা, ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয়টি মামলা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ