বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১
Online Edition

শ্রীপুরে নিখোঁজের একদিন পর ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতা: ঈদে শ্বশুর বাড়ি বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজের একদিন পর সোমবার গাজীপুরে শ্রীপুরের এক ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নজরুল ইসলাম (৪০)। তিনি শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী (দেওচালা) গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।
নজরুল বিভিন্ন এলাকা থেকে গাছ (কাঠ) কিনে সেগুলো স্থানীয় এমসি বাজারে বিক্রি করতো।
নিহতের ভাতিজা জসীম উদ্দিন জানান, ঈদ উপলক্ষে শনিবার (১৬ জুন) পরিবারের সদস্যদের নিয়ে পাশের লোহাই (ডোমবাড়িচালা) গ্রামে শ^শুর বাড়ীতে বেড়াতে যায় নজরুল। সেখানে নজরুল তার চাচাতো শ্যালক আলীম উদ্দিনের ছেলে মোক্তার হোসেনের কাছে পাওনা ৮০ হাজার টাকা চায়। কিন্তু টাকা পরিশোধ না করায় মোক্তারের সঙ্গে নজরুলের বাকবিতন্ডা হয়। বেড়ানো শেষে রাতে স্ত্রী সন্তানদের শ্বশুর বাড়িতে রেখে নজরুল তার শ্যালক মোক্তার হোসেনের সঙ্গে মোটর সাইকেলে চড়ে বাড়ির উদ্দেশ্যে রাতে রওনা হয়। কিন্তু নজরুল রাতে বাড়ি ফিরেনি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। স্বজনদের জিজ্ঞাসাবাদে মোক্তার জানায় রাতে নজরুলকে স্থানীয় এমসি বাজার এলাকায় পৌছে দিয়ে সে বাড়ি ফিরে যায়।
এদিকে নিখোঁজের একদিন পর সোমবার স্থানীয় মাজম আলী মোড়ে এমসি বাজার-শিশু পল্লী সড়কের পাশে বস্তাবন্দী নজরুলের লাশ দেখতে পায় এলাকাবাসি।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বস্তাবন্দি ওই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
শ্রীপুর মডেল থানার এসআই মোহসীন হোসাইন জানান, ধারনা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ী নজরুলকে অন্য কোথাও শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে নিহতের লাশ চটের বস্তায় ভরে রাতের অন্ধকারে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ