বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১
Online Edition

দেশনেত্রী বেগম খালেদা জিয়া বন্দি থাকা মানে, গণতন্ত্র বন্দি থাকা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির চেয়ারপার্সন, তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া বন্দি থাকা মানে গণতন্ত্র, বাকস্বাধীনতা, ভোটাধিকার বন্দি থাকা। বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র মুক্তির একমাত্র সমাধান। আজ তাঁর উপর চরমভাবে অমানবিক, নিষ্ঠুর, নির্মম আচরণ করছে এই অবৈধ স্বৈরাচার সরকার। তিনি গত  রবিবার ১৭ জুন বাকলিয়া-কোতোয়ালী-চকবাজর চট্টগ্রাম ৯ সংসদীয় আসনের উদ্যোগে একটি কমিউনিটি সেন্টারে বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দবীতে ও রোগ মুক্তি কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সাংবাদিকদের সাথে সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, দেশ ও জাতির প্রতিষ্ঠিত গণতন্ত্রকে ধ্বংস না করে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে অর্জিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার লক্ষে অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণ মূলক নির্বাচনের ব্যবস্থা করুন। জনগণের মনের ভাষা বুঝার চেষ্টা করুন। অন্যথায় দেশ ও জাতি এই অবৈধ সরকারকে ক্ষমা করবে না।
 ডা. শাহাদাত আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, আমাদের মনে ঈদের উৎসব ও আনন্দ কোনটি নেই। ঈদ উৎসবের পরিবর্তে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তির জন্য এতিমদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে। ডা. শাহাদাত আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে দেশের মানুষের গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠিত করুন। অন্যথায় গণআন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে এদেশের জনগণ এই ফ্যাসিষ্ট স্বৈরাচারের কারাগার থেকে মুক্ত করে আনবে।

অনলাইন আপডেট

আর্কাইভ