বুধবার ২৭ জানুয়ারি ২০২১
Online Edition

বছিলায় ‘মাদক বিক্রেতা’ গুলীবিদ্ধ, জেনেভা ক্যাম্পে গ্রেপ্তার ৫১

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় এক ‘মাদক বিক্রেতা’ পুলিশের কথিত বন্দুকযুদ্ধে আহত হয়েছেন। অন্যদিকে জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার হয়েছেন ৫১ জন। গতকাল বুধবার ভোর ৪টার দিকে বছিলায় ‘বন্দুকযুদ্ধে’ ফালু নামে একজন গুলীবিদ্ধ হন বলে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার ওবায়দুর রহমান জানিয়েছেন। তিনি বলেন, “পুলিশের একটি দল বছিলার ৪০ ফুট রাস্তা এলাকায় মাদক উদ্ধার অভিযানে গেলে মাদক বিক্রেতাদের সঙ্গে গোলাগুলীর ঘটনা ঘটে। এতে ফালু গুলীবিদ্ধ হয়।”আহত ফালুকে পঙ্গু হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে বিভিন্ন থানায় ১৪টির মতো মামলা আছে বলে জানান পুলিশ কর্মকর্তা মাসুদ।
এদিকে গতকাল বুধবার সকাল ৯টা থেকে ১টা পর্যন্ত আটকেপড়া পাকিস্তানীদের আবাস জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫১ জনকে গ্রেপ্তার এবং ৭০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ। তিনি বলেন, “সারাদেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসাবে পুলিশ এই অভিযান চালায়।”
রংপুরে ৩৬ মাদক ব্যবসায়ী আটক
রংপুর অফিস : রংপুরে মাদক বিরোধী অভিযানে পুলিশ মঙ্গলবার থেকে গতকাল বুধবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৩৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
কোতয়ালী থানার ওসি বাবুল মিয়া জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে পুলিশের পৃথক দল থানার বিভিন্ন স্থান থেকে মাদক দ্রব্যসহ ৩৬ জনকে আটক করেছে। আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং এদের বিরুদ্ধে থানায় পৃথক ৪টি মামলা রয়েছে। পুলিশ এ সময় তাঁদের নিকট থেকে ১ হাজার ৩৭৫ লিটার চোলাইমদ, ৮০০ গ্রাম গাঁজা এবং ১০ পিস  ইয়াবা উদ্ধার করেছে।  গতকাল বুধবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যেমে  কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ