বুধবার ২৭ জানুয়ারি ২০২১
Online Edition

আন্দোলনকে বেগবান করার নির্দেশ খালেদা জিয়ার

স্টাফ রিপোর্টার : চলমান আন্দোলনকে আরও বেগবান করতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গতকাল বুধবার সন্ধ্যায় পুরনো ঢাকার নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে একথা বলেন দলটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান।
এর আগে বিকেল ৫টার দিকে চেয়ারপার্সনের সঙ্গে দেখা করার জন্য কারাগারে প্রবেশ করেন আহমেদ আজম খান। বেগম জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা ভালো না। তার আশু চিকিৎসা প্রয়োজন। তিনি বলেন, শান্ত থেকে চলমান আন্দোলনকে বেগবান করার জন্য নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন।
সবশেষ গত ১৮ জুন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার আইনজীবী এ জে মোহাম্মদ আলীসহ চার আইনজীবী। গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের সাজা দেন বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান। ৫৯ দিন কারাবন্দী থাকার পর গত ৮ এপ্রিল স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয় তাকে। ওইদিন সকাল ১১টা ২০ মিনিট থেকে দুপুর ১টা ৪০ মিনিট পর্যন্ত স্বাস্থ্য পরীক্ষার পর তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ