বুধবার ২৭ মে ২০২০
Online Edition

লন্ডনে তারেক রহমানের সাথে ফখরুলের বৈঠক

স্টাফ রিপোর্টার: দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে দেখা করতে ব্যাংকক থেকে লন্ডন গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। লন্ডন সময় শনিবারে থাইল্যান্ড থেকে বিএনপি মহাসচিব লন্ডন পৌঁছান বলে জানিয়েছেন যুক্তরাজ্যের বিএনপির সভাপতি এম এ মালেক। তিনি বলেন, স্যার ভোরে লন্ডন পৌঁছেছেন। লন্ডনে যুক্তরাজ্য বিএনপি আয়োজিত ইফতারে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব যোগ দিয়েছেন।
গত ৩ জুন চিকিৎসার জন্য স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে মির্জা ফখরুল ব্যাংকক যান। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে হৃদরোগের চিকিৎসা নেন তিনি। চিকিৎসা শেষে গত ৭ জুন স্ত্রী রাহাত আরা বেগম ঢাকায় ফিরে আসেন। সর্বশেষ ২০১৬ সালের ২৮ এপ্রিল মির্জা ফখরুল ব্যাংকক গিয়েছিলেন চিকিৎসার জন্যে।
জানা গেছে, তারেক রহমানের সাথে সাক্ষাতে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিসহ সার্বিক বিষয়াদি নিয়ে আলোচনা করেছেন দলের শীর্ষ এই দুই নেতা। বিশেষ করে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলা ও কারাগারের অবস্থা, আগামী সংসদ নির্বাচন এবং ঈদের পর অনুষ্ঠিতব্য আন্দোলনের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন তারা। জানা গেছে, বিএনপির এই দুই নেতার বৈঠকে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে। দেশে ফিরে মির্জা ফখরুল বৈঠকের বিষয়াদি নিয়ে গণমাধ্যমকে জানাবেন বলে জানা গেছে। আগামী ১২ জুন অথবা ১৩ জুন মির্জা ফখরুলের দেশে ফেরার কথা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ