শুক্রবার ০৩ ফেব্রুয়ারি ২০২৩
Online Edition

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষক আব্দুল আজিজ নিহত

চুয়াডাঙ্গা সংবাদদাতা : মোটরসাইকেল দুর্ঘটনায় দামুড়হুদার বয়রা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা আব্দুল আজিজ (৫৫) নিহত হয়েছে। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে কার্পাসডাঙ্গার মুন্সিপুর সড়কের মুচিরবটতলা নামক স্থানে দুর্ঘটনার শিকার হন তিনি।
জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা মাঝেরপাড়ার মাওলানা আব্দুল আজিজ বয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ছিলেন। গত মঙ্গলবার বাদ জোহর বয়রাগ্রাম সংলগ্ন মাঠে নিজের জমিতে আবাদ করা পাট দেখে বিকেলে মোটরসাইকেরযোগে ফেরার পথে মুন্সিপুর মুচির বটতলা নামকস্থানে দুর্ঘটনার শিকার হন। তাকে মুন্সিপুর বিজিবি সীমান্ত ফাঁড়ির সুবেদার দুলাল হাওলাদার উদ্ধার করে বিজিবির গাড়িযোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসার এক পর্যায়ে সন্ধ্যায় তিনি মারা যান। বিজিবির সুবেদার দুলাল হাওলাদার দুর্ঘটনার বর্ণনা দিয়ে জানান, মুচির বটতলা নামকস্থানে বিপরীতমুখি দুটি মোটরসাইকেলকে সাইড দিতে গেলে তিনি মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পাশে উল্টে পড়েন।
তবে নিহত মাওলানা আব্দুল আজিজের ছেলে রাশেদ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পিতার লাশ গ্রহণের সময় দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, মোটরসাইকেলের পেছনেই ছিলো বিজিবির গাড়ি। পেছন থেকে ধাক্কা লাগলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ রাখতে না পেরে তিনি আছড়ে পড়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। বিজিবির সদস্যরাই ওই গাড়িতে তুলে নিয়ে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। নিহত স্কুলশিক্ষক মাওলানা আব্দুল আজিজের রয়েছে এক ছেলে রাশেদ ও মেয়ে রেশমা। গতকাল তার দাফন সম্পন্ন হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ