মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নিহত যুবকের লাশ উদ্ধার

রাজশাহী অফিস : রাজশাহীতে ট্রেনের ধাক্কায় এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছে। অন্যদিকে তানোরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
সোমবার ভোর ৫টার দিকে রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হন। বিকেল পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে রেললাইনের পাশে বসে ছিলেন প্রায় ৫০ বছর বয়সের ওই ব্যক্তি। এ সময় রাজশাহী থেকে একটি কমিউটার ট্রেন চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। রেললাইন পার হতে গিয়ে ওই ট্রেনের ধাক্কা খান তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ঝুলন্ত লাশ উদ্ধার : রাজশাহীর তানোরে রেজাউল করিম (৩৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর দক্ষিণপাড়া গ্রামে এঘটনা ঘটে। পুলিশ বেলা ১২ টার দিকে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মৃত রেজাউল করিমের স্ত্রী হাসিনা বেগম জানান, সোমবার দিবাগত রাতে একই ঘরে তারা ঘুমিয়েছিলো। সেহেরী খাবার জন্য ঘুম থেকে উঠে ঘরের তীরের সঙ্গে গলায় দড়ি দিয়ে তার ঝুলন্ত অবস্থায় দেখা যায়। তানোর থানার পুলিশের ধারণা, নিহত ব্যক্তি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তারপরও বিষয়টি নিশ্চত করতে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শাহাজালাল ইসলামী ব্যাংক রাজশাহী শাখার উদ্যোগে আলোচনা ও ইফতার : শাহজালাল ইসলামী ব্যাংক লি. রাজশাহী শাখার উদ্যোগে এক আলোচনা ও ইফতার মাহফিল রোববার নগরীর সাহেব বাজার মুন লাইট গার্ডেনে অনুষ্ঠিত হয়।
আলোচনার বিষয় ছিলো, ‘সিয়াম-এর গুরুত্ব ও দারিদ্র্য বিমোচনে যাকাতের ভূমিকা।’ এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ব্যাংক নির্বাহী পরিচালক একেএম ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ব্যাংক মহাব্যবস্থাপক এএফএম শাহিনুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শাহজালাল ইসলামী ব্যাংকের রাজশাহী শাখার ম্যানেজার মো. আরিফ বিল্লাহ। পরিচালনা করেন, ব্যাংকের রাজশাহী শাখার সেকেন্ড অফিসার গোলাম মোস্তফা। প্রধান আলোচক ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ফারসি বিভাগের অধ্যাপক ড. মো. কামাল উদ্দিন। আলোচনা শেষে দেশ ও মানুষের শান্তি কামনায় দোয়া করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ