রবিবার ১২ জুলাই ২০২০
Online Edition

মাহে রমযানের অন্যতম সুমহান শিক্ষা হলো সমাজে ইনসাফ প্রতিষ্ঠা করা

সিলেট মহানগরীর ৮নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী সমাজসেবী ফয়জুল হকের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরোঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সমাজের অবহেলিত মানুষকে অভুক্ত রেখে সমাজ জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জন সম্ভব নয়। ইনসাফভিত্তিক সমাজ ব্যবস্থা না থাকায় গরীবরা আরো গরীব, আর ধনীরা আরো ধনী হচ্ছে। অথচ যাকাত ভিত্তিক ইসলামী সমাজ ব্যবস্থা বিদ্যমান থাকলে এই ব্যাবধান থাকত না। মাহে রমযান আমাদেরকে শ্রেণীবিভাজনের বিরুদ্ধে অবস্থান নিয়ে মানবতার কল্যাণে কাজ করার মহৎ শিক্ষা দিয়ে থাকে। তাই সমাজের সকল সামর্থবান মানুষদেরকে অসহায়দের কল্যাণে সাধ্যমত সহযোগিতার হাত প্রসারিত করতে হবে।
তিনি গতকাল  সোমবার সিলেট মহানগরীর ৮নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলার পদপ্রার্থী জামায়াত নেতা সমাজ সেবক ফয়জুল হকের পক্ষ থেকে অসহায়দের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী মুশাহিদ আলীর সভাপতিত্বে ও ছাত্রনেতা জাকির ইবনে মানিক বক্ত ও আব্দুল্লাহ আল মামুনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগরীর জালালাবাদ থানা আমীর মুফতী ক্বারী আলী হায়দার ও সেক্রেটারি মাওলানা আব্দুস শহীদ, শ্রমিক নেতা ওবায়দুল হক শাহীন, প্রবাসী আব্দুল হক, মাস্টার আনাছ চৌধুরী, সমাজসেবী ফয়জুল হক ও ফজলে হাসান আবেদ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ