শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রাজশাহীতে বড় ভাই খুন ছোট ভাইয়ের হাতে; গৃহবধূর আত্মহত্যা

রাজশাহী অফিস : রাজশাহীর মোহনপুরে পারিবারিক শত্রুতার জের ধরে ছোট ভাইয়ের ধারালো হাঁসুয়ার কোপে বড় ভাই ইসমাইল হোসেন (৫৫) নিহত হয়েছেন। নগরীতে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ তানিয়া (১৮) আত্মহত্যা করেছেন। আর দুর্গাপুরে পানিতে ডুবে মুরসালিন (২) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে।
 মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে দুই ভাই আবদুস সালাম (৪২) ও ইসমাইল হোসেনের (৬০) পারিবারিক শত্রুতার জের ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গত ২২ মে (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টার সময় আবদুস সালাম, স্ত্রী মোমেনা বেগম, তার দুই ছেলে মোফাজ্জল হোসেন, মেহেদী হাসান বজলু মিলে নিহত ইসমাইল হোসেনকে এলোপাতাড়িভাবে মারপিট করে। এক পর্যায়ে আবদুস সালাম ধারালো হাঁসুয়া দিয়ে মাথায় কোপ মারলে ইসমাইল হোসেন গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা প্রথমে মোহনপুর উজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করানো হয়। রামেক হাসপাতালে ইসমাইল হোসেন পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে গত শনিবার সন্ধ্যা সোয়া ৬ টার সময় মারা যান। পুলিশ জানায়, মামলার পর থেকে আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
গৃহবধূর আত্মহত্যা : রোববার ভোরে রাজশাহী নগরীর পশ্চিম বুধপাড়া এলাকায় ওড়নায় সঙ্গে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূর আত্মহত্যার কথা জানা গেছে। নিহত গৃহবধূ নগরীর পশ্চিম বুধপাড়া এলাকার রিপনের স্ত্রী ও বেলপুকুরের জামিরা এলাকার আমিনুলের মেয়ে তানিয়া (১৮)। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালের দিকে রিপনের মা ছেলে বৌ তানিয়াকে ডাকতে গেলে তার সাড়া শব্দ না পাওয়ায় ঘরে গিয়ে দেখে ওড়নায় ঝুলে আছে। পরে স্থানীয়দের ও পুলিশকে ডাকা হয়। তানিয়ার স্বামী রিপন রড মিস্ত্রির কাজ করে। মতিহার থানার পুলিশ জানায়, লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে কারণ জানা যাবে।
পানিতে ডুবে শিশুর মৃত্যু : দুর্গাপুর উপজেলার গৌরীহার আদাড়িয়া পাড়া গ্রামে মুরসালিন (২) নামের এক শিশু পানিতে ডুবে মারা গেছে। মুরসালিন ওই গ্রামের শাহীন আকতারের পুত্র। শনিবার দুপুরে বাড়ির পাশের পুকুরে পড়ে পানিতে ডুবে মারা যায় সে। এদিন বেলা ১২টার দিকে মুরসালিন সকলের অগোচরে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে পানিতে তার লাশ ভেসে থাকতে দেখা যায়।
রাজশাহী জেলা পুলিশের ইফতার মাহফিল অনুষ্ঠিত
গত শনিবার রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে এই অনুষ্ঠানে জেলার পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ সভাপতিত্ব করেন।
এতে বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায়, পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেনসহ পুলিশ ও জেলা প্রশাসনের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সুধি সমাজের প্রতিনিধিরা যোগ দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ