সোমবার ২৫ জানুয়ারি ২০২১
Online Edition

লৌহজংয়ে দু’সন্তানের জননীর আত্মহত্যা

লৌহজং(মুন্সীগঞ্জ)সংবাদদাতা: মুন্সীগঞ্জের লৌহজংয়ে রুমা বেগম (২৬) নামের দুই সন্তানের এক জননী আত্মহত্যা করেছে। শনিবার দুপুরে উপজেলার বেজগাঁও ইউনিয়নের ছত্রিশ গ্রামে এ ঘটনাটি ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় । নিহত রুমা ওই গ্রামের সাগর সর্দারের স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ রুমা আত্মহত্যা করেছে।রুমার স্বামী সাগর প্রায়ই যৌতুকসহ নানা কারণে রুমাকে মারধর করতো। এসব যন্ত্রণা সহ্য করতে না পেরে শনিবার দুপুরে রুমা ঘরের আড়ার সাথে ওড়নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঘটনার পর পর স্বামী সাগরসহ ওই বাড়ির সকলে পালিয়ে গেছে। এতে রুমার আত্মহত্যা নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।
তবে রুমার বোন লিপি আক্তার দাবী করেছে, তার বোন আত্মহত্যা করেনি। তাকে মেরে ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। কারণে অকারণে তার বোনকে অত্যাচার করতো বোন জামাই ও তার মা। বোনকে হত্যা করে ওর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখেছে। নয়তো পালায়ে গেলো কেন?
ঘটনাস্থল পরিদর্শণ শেষে লৌহজং থানার এসআই হাফিজুর রহমান স্বামীরও শাশুরীর অত্যাচারের কথা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মনয়া তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জেনে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ