মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১
Online Edition

৫০ কেজি গাঁজাসহ আটক ২

নেত্রকোণা সংবাদদাতা: নেত্রকোণা মডেল থানা পুলিশ ট্রাফিক পুলিশের সহায়তায় পৌর শহরের আনন্দ বাজার মোড়ে ৫০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেন।
আটককৃতরা হলো নজরুল ইসলাম (২৫), পিতা এলেম খাঁ, মোঃ আব্দুর রহিম (২৬), পিতা মুসলিম মিয়া উভয়ের বাড়ি বি.বাড়িয়া জেলার পায়রা ও মনিপুর গ্রামে।
জানা যায়, নেত্রকোণা ট্রাফিক পুলিশের টিএসআই রবিউল ও এটিএসআই মোতালেব এবং সার্জেন্ট শফিকুল ইসলাম শহরের মোক্তারপাড়া নির্মাণাধীন ব্রীজের বাইপাস এর নিকট (১৫মে রাত ৭টায়) পিকআপ ভ্যানের কাগজপত্র চেক করার জন্য পিকআপটি থামাতে বললে গাড়ির ড্রাইভার দ্রুত গতিতে গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিক ট্রাফিক ইন্সপেক্টর আবু নাসের মোঃ জহির তাড়া করে। আনন্দ বাজার মোড়ে পিকআপ ভ্যান রেখে পালানোর সময় স্থানীয় জনগণের সহযোগিতায় ২ জনকে আটক করে এবং ১ জন পালিয়ে যায়।  এ সময় পিকভ্যান তল্লাশি করে গাঁজা দেখতে পায়। তখন নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে জানানো হয়। নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান জানান আটককৃতদের মডেল থানা পুলিশের সহযোগিতায় থানায় নিয়ে আসা হয় এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ