রবিবার ১৭ জানুয়ারি ২০২১
Online Edition

বগুড়ার লাভলি বেগমের ইন্তিকালে মাওলানা শামসুল ইসলামের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা সদস্যা (রুকন) বগুড়া শহর শাখার শেখ পাড়া গ্রাম নিবাসী লাভলি বেগম ৫০ বছর বয়সে লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে গত ২১ মে রাত সাড়ে ৯টায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, ১ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নামাযে জানাযা শেষে তাকে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: লাভলি বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম. শামসুল ইসলাম গতকাল শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, লাভলি বেগম (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের সকল নেক আমল কবুল করে আল্লাহ সুবহানাহু ওয়া তা’লা তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ