রবিবার ১৭ জানুয়ারি ২০২১
Online Edition

জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে নির্দলীয় সরকারের বিকল্প নেই

গতকাল মঙ্গলবার বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জাগপা ছাত্রলীগের উদ্যোগে শফিউল আলম প্রধানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বন্ধুপ্রতিম ছাত্র সংগঠনের নেতৃবৃন্দের সম্মানে ইফতার মাহফিল ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় -সংগ্রাম

গতকাল মঙ্গলবার বিকালে ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জাগপা ছাত্রলীগ আয়োজিত ‘জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি মজলুম জননেতা শফিউল আলম প্রধানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেন, জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে নির্দলীয় সরকার ব্যবস্থার বিকল্প নেই। তিনি আরো বলেন, খুলনায় নব্য কৌশলের ভোট ডাকাতি জনগণ বোঝে। সুতরাং জাতীয় নির্বাচনকে সামনে রেখে নীল নক্সার পাতানো নির্বাচন জনগণ মেনে নেবে না। তিনি বলেন, ২০ দলীয় জোট দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অটুট আছে এবং থাকবে। বাংলার ১৮ কোটি মানুষকে দাবিয়ে রাখা যাবে না হুশিয়ার করে তিনি বলেন, আইয়ুব-ইয়াহিয়াসহ বিশে^র স্বৈরশাসকের পতন ইতিহাসের পাতায় এখনো লেখা আছে। আপনার মনে রাখা ভাল, বন্দুকের নল দিয়ে গণতন্ত্রকে রক্ত খুন চালিয়ে দাবিয়ে রাখা যাবে না। তিনি মরহুম শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, ভাগ্যের নির্মম পরিহাস বাংলার আকাশে শকুনের আনাগোনা চলছে। সীমান্তে পাখির মত বাংলার জনগণকে হত্যা করা হচ্ছে। কৃষক-শ্রমিকের অধিকার আদায়ে আমৃত্যু সংগ্রামের মহানায়ক শফিউল আলম প্রধান আমাদের মাঝে নেই। তাঁর শূন্যতা দেশ ও জাতি চিরদিন স্মরণ করবে। দেশবাসীর কাছে জাগপা পরিবারের প্রত্যাশা শফিউল আলম প্রধানের স্বপ্ন পূরণে আসুন আমরা সকলেই ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তুলি।
জাগপা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকীর পরিচালনায় বক্তব্য রাখেন জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, রাকিবউদ্দিন চৌধুরী মুন্না, বেলায়েত হোসেন মোড়ল, শাহজাহান খোকন, জাগপা ছাত্রলীগের প্রধান সমন্বয়ক আল রাশেদ প্রধান (জুনিয়র প্রধান), ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার, শফিকুল ইসলাম মিঠু, ছাত্র শিবিরের ছাত্র বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আইয়ুবী, নগর সাংগঠনিক সম্পাদক হাফিজ উদ্দিন প্রমুখ। অন্যান্য সমমান সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র সমাজ, কাজী ফয়েজ আহমেদ, ছাত্র মজলিস ইলিয়াস, ইয়াসিন আহমেদ, ইসলামী শাসনতন্ত্র হাসিবুর রহমান, ছাত্রকল্যাণ তানিম আহমেদ, ছাত্র জমিয়ত নাসির উদ্দিন, আব্দুর রহমান, ছাত্র জমিয়ত ওয়াক্কাস তোফায়েল গাজ্জালী, ছাত্র মিশন সালমান খান বাদশা, ছাত্র মিশন মেহেদী, কামরুজ্জামান সুরুজ, মুসলিম ছাত্র লীগ এএসকে আজাদ, জাতীয় সংসদ মেহেদী হাসান, যুব জাগপার কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন, ছাত্রনেতা মিনহাজ প্রধান রাব্বি, নুর ইসলাম, ফয়সাল আহমেদ অরণ্য প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ