সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

তিতুমীর কলেজে নিজ দলের দুজনকে কুপিয়েছে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার : রাজধানীর সরকারি তিতুমীর কলেজে আধিপত্য বিস্তার নিয়ে মো. সোহেল ও রানা নামে নিজ সংগঠনের কর্মীকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। গতকাল শনিবার সকালে এই ঘটনা ঘটে। আহতদের একজন ঢাকা মেডিকেলে আর অপরজন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
আহতরা দাবি করেছেন, কলেজ ছাত্রলীগের সভাপতিমা. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে মুরাদ হাসান জং, রাসেল, গোলাম সারোয়ার বাবু ও আতিকসহ কয়েকজন তাদের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।
আহত সোহেলের বন্ধু রাজীব হোসেন জানান, আহত সোহেল তিতুমীর কলেজের উদ্ভিদ বিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্র। সে পাবনার আটঘড়িয়ার ফজলুর রহমানের ছেলে। ঢাকায় তিতুমীর কলেজের হোস্টেলে থাকেস সোহেল। আর আহত রানাও তিতুমীর কলেজের ছাত্র এবং সোহেলের ঘনিষ্ঠ বন্ধু। তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে গতকাল শনিবার সকালে সোহেল ও রানার উপর অতর্কিত হামলা চালায় মুরাদ হাসান জং ও তার দলবল। তাদের নেতৃত্বে ছিল ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা সোহেল ও রানাকে কুপিয়ে জখম করে।
রাজীব হোসেন জানান, পরে আহত অবস্থায় তাদের সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সোহেলের অবস্থা গুরুতর দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, সোহেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ