সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

অভয়নগরে র‌্যাবের সাথে ক্রসফায়ারে নিহত ৩ ॥ মাদক অস্ত্র গুলী উদ্ধার

অভয়নগর (যশোর) থেকে : যশোরের অভয়নগরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ৩ মাদক চোরকারবারী নিহত ও দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। গতকাল শনিবার ভোর রাতে অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলী উদ্ধার করা হয়েছে।
নিহত ৩ মাদক চোরাকারবারি হলো, অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের মডেল কলেজ রোড এলাকার আবদুল বারিক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ (৪০), একই এলাকার আবদুস সাত্তার কাশারির ছেলে মিলন কাশারি (৪০) ও গরুহাটার মৃত নাদের আলী মোড়লের ছেলে আবুল হোসেন (৪৭)।
র‌্যাব-৬ খুলনা কোম্পানি কমান্ডার জাহিদ হোসেন জানান, গত শুক্রবার গভীর রাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে যশোরের অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে তল্লাশি চেকপোস্ট বসায়। গতকাল শনিবার ভোররাতে ওই চেকপোস্টে এসে তিন মোটরসাইকেল আরোহী গুলীবর্ষণ করে। এতে র‌্যাবের দুই সদস্য এএসআই জুয়েল ও এএসআই সায়েম আহত হন। এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলীবর্ষণ করে। এতে ওই তিন দূর্বৃত্তরা আহত হন। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন তাদের পরিচয় সনাক্ত করেন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বস্তায় ৪শ’ বোতল ফেনসিডিল, ২টি পিস্তল, ৫ রাউন্ড গুলী, ১টি চাইনিজ কুড়াল ও ১টি গুলীভর্তি ম্যাগজিন উদ্ধার করেছে।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি শেখ গনি মিয়া জানান, গতকাল শনিবার সকালে র‌্যাব সদস্যরা নিহত  ৩ জনের লাশ থানায় হস্তান্তর করার পর ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।
এদিকে পরিবারের দাবি, গত শুক্রবার গভীর রাতে র‌্যাবের পরিচয়ে মাদক ব্যবসায়ী মিলনের বাড়িতে হানা দিয়ে তার ঘর থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করে এবং তার স্বীকারোক্তি মোতাবেক উক্ত হাবিব শেখ ও আবুলের বাড়ি থেকে তাদের তুলে নিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ