বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মহিলা পুলিশ কনষ্টেবলের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ায় এক মহিলা কনস্টেবল আত্মহত্যা করেছেন। গত বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাইনের মহিলা ব্যারাক থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
মৃতের নাম তাসলিমা আক্তার-(২৩) (কং নং ৬৮২)। তিনি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার রফিকুল ইসলামের মেয়ে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইনকে প্রধান করে  ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন বলেন, গত বৃহস্পতিবার সকাল থেকে তাসলিমার ডিউটি থাকলেও সে ডিউটিতে যায়নি।
দুপুরে ব্যারাকের ৬৮২ নং কক্ষের ফ্যানের সাথে তাসলিমার ঝুলন্ত লাশ দেখে সংশ্লিষ্ট কর্মকর্তাদের খবর দেয়া হয়।
পরে তাকে উদ্ধার করে  জেলা সদর হাসপাতালে নিয়ে  আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আশরাফুল হক তাকে  মৃত ঘোষনা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন আরো বলেন, গত ছয় মাস আগে এনজিও কর্মী মোঃ ওয়াসিম মিয়ার সাথে তার বিয়ে হয়। দাম্পত্য কলহ না কী অন্য কোনো কারণে তাসলিমা আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।  লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং তাঁকে ( অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন) প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৫ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ