মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

‘বাংলাদেশ হবে বিশ্বের ইলেকট্রনিক্স  পণ্যের রাজধানী’

 

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম বলেছেন, বিশ্বের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারীদের মধ্যে সবচেয়ে দ্রুত বর্ধনশীল প্রতিষ্ঠান ওয়ালটন। প্রবৃদ্ধির এই ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ হবে বিশ্বের ইলেকট্রনিক্স পণ্যের রাজধানী। 

তিনি বলেন, শুধু ডিস্ট্রিবিউটর, ডিলার, সাব-ডিলারই নন, ওয়ালটন পণ্যের সব ক্রেতাই এই উন্নয়নের অংশীদার; তারা সবাই ওয়ালটন পরিবারের সদস্য। ওয়ালটন ষোলো কোটি বাংলাদেশির প্রতিষ্ঠান। দেশের মানুষের সমর্থন নিয়ে আগামি ১০ বছরে ওয়ালটন বিশ্বের শীর্ষ ব্র্যান্ডে পরিণত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

গতকাল শনিবার ওয়ালটন আয়োজিত চারদিনের পরিবেশক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন তিনি। দ্রুত পরিবর্তনশীল ইলেকট্রনিক্স ব্যবসার বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলার প্রত্যয় নিয়ে শুরু গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেড কোয়ার্টারে চার দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন দেশ-বিদেশের ৬ হাজারেরও বেশি ব্যবসায়ী। 

সম্মেলনে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম শামসুল আলম বলেন, এক সময় জাহাজ ভর্তি করে ফ্রিজ, টিভি, এসিসহ নানা ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশে আমদানি করতে হতো। কিন্তু ওয়ালটনের কল্যাণে এসব পণ্যের উৎপাদনে দেশ আজ স্বয়ংসম্পূর্ণ। এখন বাংলাদেশ থেকে জাহাজ ভর্তি করে এসব পণ্য বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। ওয়ালটনের এ অগ্রযাত্রার সঙ্গী হওয়ার জন্য তিনি ডিস্ট্রিবিউটর, ডিলার, সাব-ডিলারসহ সকল ক্রেতাকে ধন্যবাদ জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ