রবিবার ০৬ ডিসেম্বর ২০২০
Online Edition

বগুড়া জেলা যুবদল সভাপতিকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

 

বগুড়া অফিস: বগুড়া জেলা যুবদলের সভাপতি ও বগুড়া পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ারকে লক্ষ্য করে ককটেল হামলা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় যুবদল নেতা কবিরুল ইসলাম ও রঞ্জন সরকার আহত হয়েছেন। সিপার আল বখতিয়ার অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন।

জানাগেছে, বৃহস্পতিবার দুপুরে শহরের একটি অফিসে বিকেলে প্রয়োজনীয় কাজ শেষে মোটর সাইকেল যোগে রওনা দেয়ার পরপরই পৌনে চারটার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকায় নূর মসজিদের সামনে ১০/১৫ জন সন্ত্রাসী সিপারকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এতে ওই মোটর সাইকেলের পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং সিপার আল বখতিয়ারসহ যুবদল নেতা কবির ও রঞ্জন মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

টনার পরপরই জেলা যুবদলের নেতা-কর্মীরা দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের করে। এসময় তারা প্রতিবাদ সমাবেশও করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিঃ যুগ্মসম্পাদক এম.আর. ইসলাম স্বাধীন, যুবদলের সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সদর উপজেলা যুবদল সভাপতি রাফিউল ইসলাম রুবেল, ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ার হোসেন সান্টু প্রমূখ।

অনলাইন আপডেট

আর্কাইভ