শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

ফরিদপুরের ইউসুফ আলী খানের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী সদস্য (রুকন) ফরিদপুর পৌরসভার সাবেক কর্মপরিষদ সদস্য মোঃ ইউসুফ আলী খান ৭৩ বছর বয়সে গতকাল বৃহস্পতিবার সকাল ৮.৩০টায় বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বাদ আছর স্থানীয় আদর্শ একাডেমি মসজিদ মাঠে নামাযে জানাযা শেষে তাকে আলীপুর সামাজিক কবরস্থানে দাফন দাফন করা হয়েছে।

শোকবাণী: মোঃ ইউসুফ আলী খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ. ন. ম. শামসুল ইসলাম শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, মোঃ ইউসুফ আলী খান (রাহিমাহুল্লাহ) আল্লাহর দ্বীনের জন্য একজন নিবেদিত প্রাণ ব্যক্তি ছিলেন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে  আল্লাহ সুবহানাহু তায়ালা তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। 

জেলা নেতৃবৃন্দের শোকবাণী: মোঃ ইউসুফ আলী খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে ফরিদপুর জেলা জামায়াতের আমীর অধ্যাপক আঃ তাওয়াব, জেলা নায়েবে আমীর মুহাম্মদ খালেছ, সেক্রেটারি মুহাঃ বদর উদ্দিন, পৌরসভা আমীর ইমতিয়াজ আহমেদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারি এহসান মাহবুব রুবেল যুক্ত শোকবাণী দিয়েছেন।  

শোকবাণীতে তারা মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আ’লামীন তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ