সোমবার ১৩ জুলাই ২০২০
Online Edition

আর্থিক সহায়তা পেল শতবর্ষী অসুস্থ কমলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শতবর্ষী অসুস্থ্য কমলা রানীর বয়স্ক ভাতার কার্ডসহ আর্থিক সহায়তা নতুন কাপড়সহ অনুদান দিয়ে পাশে দাড়িয়েছেন উপজেলা প্রশাসন, সংবাদকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধি। সম্প্রতি কমলা রানীর বাড়ি উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের  দড়িকান্দি শিবগঞ্জ এলাকায় তার বাড়িতে গিয়ে এলাকায় গিয়ে আর্থিক, চিকিৎসা সেবা জন্য নগদ অর্থ নতুন কাপড় দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) আসাদুজ্জামান,  সমাজসেবা কর্মকর্তা সোলায়মান হোসেন, স্থানীয় ইউপি সদস্য মোঃ আলম মিয়া ,প্রেসক্লাবের সহসভাপতি মকবুল হোসেন, সাধারন সম্পাদক খলিল সিকদার,কালের কন্ঠের রূপগঞ্জ প্রতিনিধি এসএম শাহাদাত ,সাইফুল ইসলাম, রুবেল মাহমুদ,আতাউর সানী, রবিউল প্রমুখ।
এ সময় অসুস্থ্য কমলা রানী বলেন, বাবারে এতো দিন পরে বয়স্কভাতা পাইছি আমি অনেক খুশি। চিকিৎসা কইরা আমারে ভালা কইরা তুললে আমি আরো বাঁচমু। ভগবান তোগো মঙ্গল করুক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, এখন থেকে কমলা রানী নিয়মিত বয়স্কভাতা পাবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকেও নিয়মিত চিকিৎসার ব্যবস্থা করে দেয়া হয়েছে। আর্থিক সমস্যা হলে আমরা সকলে মিলে আরো সহযোগিতা করবো।

অনলাইন আপডেট

আর্কাইভ