বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০
Online Edition

খাগড়াছড়িতে ছাত্রলীগকর্মী রাসেল হত্যার সন্দেহজনক আসামী টোকাই ফারুক গ্রেফতার

খাগড়াছড়ি সংবাদদাতা : খাগড়াছড়িতে ছাত্রলীগ কর্মী রাসেল হত্যাকাণ্ডে ফারুক মিয়া ওরফে টোকাই ফারুক নামে আরো এক সন্দেহভাজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাত ৮টার দিকে শহরের ঈদগাহ মাঠ থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ নিয়ে রাসেল শেখ হত্যাকাণ্ডে এজাহারভুক্ত দুই আসামীসহ ৪ জনকে আটক করা হলো।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু জানান, ফারুক মিয়া খাগড়াছড়ি শহরের কলাবাগান এলাকার বাচ্চু মিয়ার ছেলে। টোকাই ফারুকের নামে ১২/১৩টি সন্ত্রাসী মামলা রয়েছে। তিনি আরো জানান, ছাত্রলীগ কর্মী রাসেল শেখ হত্যাকাণ্ডের আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তদন্তে নাম আসলে কাউকেও ছাড় দেয়া হবে না।
প্রসঙ্গত, গত ২৪ মার্চ জেলা শহরের মিলনপুর ব্রিজ এলাকায় ওয়ার্ড ছাত্রলীগ কর্মী মো. রাসেল শেখ (১৭) কে এলোপাথারী কুপিয়ে ব্রিজের নিচে ফেলে দেয় সন্ত্রাসীরা। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাসেলের মৃত্যু ঘটে।
এ ঘটনায় নিহত রাসেলের মা খোদেজা বেগম রোববার রাতে বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পাদক দিদারুল আলমসহ প্রতিপক্ষের ১৯ জনের নাম উল্লেখ করে আরো অন্তত ১০/১৫ অজ্ঞাত নেতাকর্মীকে আসামী করে মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ