বুধবার ১৫ জুলাই ২০২০
Online Edition

স্বৈরতান্ত্রিক দেশের দুর্নাম ঘুচাতে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আদর্শ জাতি ও দেশ গঠনে যুবকদের ভূমিকা সবচেয়ে বেশি প্রয়োজন।
পীর সাহেব চরমোনাই বলেন, ইদানিং বিভিন্ন টিভি চ্যানেলে যৌন সুড়সুরিমূলক আলোচনা দিয়ে টকশো করে যুব সমাজকে নৈতিকতা বিবর্জিত এবং ধ্বংসাত্মক কর্মকা-ে উৎসাহিত করা হচ্ছে। এ ধরনের যৌন সুড়সুরিমূলক অনুষ্ঠান বন্ধ করে ছাত্র ও যুবসমাজকে রক্ষা করতে হবে। তিনি বলেন, একটি দেশের যুব সমাজ যদি নৈতিক ও আদর্শিকভাবে গড়ে উঠে তাহলে ঐ সমাজ হলো আলোকিত সমাজ। আলোকিত যুব সমাজ ছাড়া আলোকিত দেশ গড়া সম্ভব নয়। তিনি বলেন, দুর্নীতিতে হ্যাট্টিক করার পর এবার পৃথিবীর পাঁচটি স্বৈরতান্ত্রিক দেশ হিসেবে জার্মান সংস্থার তালিকায় স্থান পাওয়া জাতির জন্য লজ্জাজনক। এ দুর্নাম ঘুচাতে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থার বিকল্প নেই। তিনি বলেন, ৪৭ বছর অতিবাহিত হলেও স্বাধীনতার স্বপ্ন আজও পূরণ হয়নি। মানুষ মৌলিক অধিকার পায়নি। ভোট ও ভাতের অধিকার ফিরে পায়নি। ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা ছাড়া মানবতার মুক্তি নেই।
গতকাল সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহযোগী সংগঠন ইসলামী যুব আন্দোলন পটুয়াখালী জেলা আয়োজিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পটুয়াখালী চৌরাস্তা সংলগ্ন মাঠে  জেলা সভাপতি সম্মেলনে মাওলানা আবুল বাশারের সভাপতিত্বে এবং সেক্রেটারি মুফতি ওয়ালী উল্লাহর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কেএম আতিকুর রহমান। বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নাছির উদ্দিন নাইস, ইসলামী আন্দোলন জেলা সেক্রেটারি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, ছাত্রনেতা ইউনুছ আলী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ