মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

চরফ্যাশনে জামায়াতের জেলা আমীর ও উপজেলা আমীরসহ আটক ১২

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা : ভোলার চরফ্যাশনে গতকাল রোববার উপজেলা জামায়াতে ইসলামী আমীর মাওলানা হারুন অর রশিদ এর বাসায় বৈঠককালে পুলিশ ১২ জনকে গ্রেফতার করেছে। চরফ্যাশন থানার ওসি এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাওলানা হারুনের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি জানান, এরা সবাই ভোলা, লালমোহন, শশীভূষণ, দক্ষিণ আইচা ও চরফ্যাশন এলাকার জামায়াতে ইসলামীর গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে দায়িত্ব পালন করছে।
 এদের বিরুদ্ধে সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, চরফ্যাশন উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা হারুন অর রশিদ  (৫১), মোস্তফা কামাল (৫২), ভোলা সদরের আমীর হোসেন(৪৫), লালমোহনের লোকমান হোসেন (৪০), জসিম উদ্দিন (৩০), অধ্যক্ষ শরিফ হোসেন (৪৫), শশীভূষনের নাসিম (৩৫), রেদওয়ান (২৫), আবুল কাশেম (৫০), মোহাম্মদ আলী (৫৫), রহমত উল্যাহ (৩০), দক্ষিণ আইচার জিয়াউল হক (৭৫)।
আদালত সূত্রে জানা যায়, গতকাল সোমবার তাদের জামিন শুনানির কথা থাকলেও মামলার নথি না থাকায় জামিন শুনানি না হওয়ায় আগামী কাল মঙ্গলবার তাদের জামিন শুনানি হবে। জামিন শুনানি না হওয়ায় তাদেরকে ভোলা হাজতে প্রেরণ করা হয়েছে।
চরফ্যাশন উপজেলা জামায়াতে ইসলামীর আমীর (চলতি দায়িত্ব) রেজাউল সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের দলের অভ্যন্তরীণ অডিট চলছে সেখান থেকে পুলিশ তাদেরকে আটক করে।

অনলাইন আপডেট

আর্কাইভ