সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

রামগঞ্জে দুধের সাথে বিষ মিশিয়ে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : রামগঞ্জে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুধের সাথে কৌশলে বিষ মিশিয়ে মহসিন ভূঁইয়া (৪৭) নামের এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
তিনি উপজেলার ২ নম্বর নোয়াগাঁও ইউনিয়নের ৫নং সাউধেরখীল ওয়ার্ড আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও সাউধেরখীল সূজা ভূঁইয়া বাড়ির মৃত হাবিব উল্যা ভূঁইয়ার ছেলে। মঙ্গলবার রাত ১১টায় এ ঘটনা ঘটে।
মৃত মহসিন ভূঁইয়ার চাচা জানান, কেথুড়ী আল আমিন মাদ্রাসা সংলগ্ন বাজারের কনফেকশনারী ব্যবসায়ী মহসিন ভূঁইয়া প্রতিদিনকার মতো রাত ১০টায় দোকান বন্ধ করে বাড়িতে খাবার খাওয়ার পর দুধ পান করে। কিছুক্ষণ পরেই তার প্রচন্ড বুক ব্যথা শুরু হলে বাড়ির লোকজন তাকে দ্রুত রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, বাড়িতে জমি সংক্রান্ত বিরোধের কারণে গত চারবছর পূর্বেও খাবারের সাথে বিষ মিশিয়ে দিলে মহসিন ভূঁইয়া পরিবারের ৬/৭ জন্য লোক মারাত্মক অসুস্থ্য হয়ে হসপিটালে চিকিৎসা নেয়।
এব্যপারে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রওশন জামিল জানান, রোগীর অবস্থা খুব নাজুক ছিলো। আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়েছি, তার আগেই রোগীর মৃত্যু হয়েছে। তবে রোগীর নাক মুখ থেকে প্রচন্ড দুর্ঘন্ধ পেয়েছি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, ঘটনাটি জানতে পেরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর হসপিটাল মর্গে প্রেরণ করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ