সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

বগুড়ায় হিসাব রক্ষণ কর্মকর্তাকে লাঞ্ছিত করায় স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

বগুড়া অফিস : বগুড়ার ধুনট উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তাকে লাঞ্ছিত করার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস আলম শ্যামলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলা হিসাব রক্ষণ অফিসের অডিটর তৌফিকুল ইসলাম বাদী হয়ে শ্যামলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। তিনি ধুনট অফিসারপাড়ার  মরহুম আব্দুল কাদের মাস্টারের ছেলে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৫-২০১৬ অর্থ বছরে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের খাদ্য সরবরাহের ঠিকাদারীর দায়িত্বে ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস আলম শ্যামল। তার ২০১৬ সালের মে মাসে রোগীদের খাদ্য সরবরাহের ১ লাখ ৫৪ হাজার টাকা বকেয়া রয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় শ্যামল উপজেলা হিসাব রক্ষণ কার্যালয়ে তার বকেয়া বিলের অনুমোদন নিতে যান। অনুমোদন নিয়ে অফিস কর্মকর্তাদের সাথে তার বাকবিতণ্ডা হয়। এরপর অফিস কর্মকর্তারা পুলিশে সংবাদ দেয়। থানা পুলিশ ফেরদৌস আলম শ্যামলকে আটক করে থানায় নিয়ে যায়।
বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. এরফান জানান, সরকারি এক কর্মকর্তাকে লাঞ্ছিত করার অভিযোগে শ্যামল নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার তাকে আদারতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ