সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

ক্ষমতা চিরস্থায়ী করার জন্য সরকার নীল নকশা তৈরি করছে

বাংলাদেশ লেবার পার্টি সিলেট মহানগর আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরো : জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, বিরোধীদলের নেতাকর্মীদের গণগ্রেফতার এবং বাকস্বাধীনতা হরণ করে সরকার দেশে গণতন্ত্রের পথ রুদ্ধ করছে।  শাসন বিভাগ নিজস্ব ক্ষমতা হারিয়ে ফেলেছে। জনগণের ঘাড়ে চেপে বসা এই সরকার ক্ষমতা চিরস্থায়ী করার জন্য নীল নকশা তৈরি করছে। ঐক্যবদ্ধ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গণজাগরণ সৃষ্টি করে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে হবে।
তিনি বাংলাদেশ লেবার পার্টি সিলেট মহানগর এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। গতকাল বুধবার দুপুরে মহানগর কার্যালয়ে পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদের সভাপতিতে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন ও মহানগর সহ-সভাপতি শামীম আহমদের যৌথ পরিচালনায় এ সভায় প্রধান হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ইসলামী ঐক্যজোটের মহানগর সভাপতি ফয়জুল হক জালালাবাদী, এলডিপি সিলেট জেলা আহ্বায়ক সায়েদুর রহমান চৌধুরী রূপা, খেলাফত মজলিসের সিলেট মহানগর সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান তাপাদার, মহানগর জাগপা সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ লিটন, জমিয়তে উলামায়ে ইসলামের মহানগর সহ-সভাপতি মাহমুদুল হাসান, জাতীয় পার্টির (পার্থ) সিলেট জেলা আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন লিটন, এনডিপি সিলেট মহানগর সাধারণ সম্পাদক আনিছুর রহমান, লেবার পার্টি সিলেট মহানগর সহ-সভাপতি শামীম আহমদ, মহানগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, লেবার পার্টির সিলেট সদর উপজেলার সভাপতি আনছার আলী, শফি মোহাম্মদ, আলী আহমদ প্রমুখ।
সিলেটে আগুনে পুড়লো
কলোনীর ৮টি ঘর
সিলেট নগরীর মেন্দিবাগ মাছিমপুরস্থ একটি কলোনীতে গতকাল বুধবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সকাল ১১টায় ববি মিয়ার কলোনীতে আগুনে ৮টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তারা জানায়, ওই কলোনীর ১০০ ফুট লম্বা ১০টি ঘরের মধ্যে ৮টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্তদের সান্ত¡না দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ