বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

মামলায় তদন্ত প্রতিবেদন ২৬ এপ্রিল

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে মা ও মেয়ে হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৬ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন এ দিন ধার্য করেন।

রাজধানীর গুলশানের উত্তর কালাচাঁদপুর এলাকার ‘ক-২৫’ নম্বর বাড়ির পঞ্চম তলা ভবনের চার তলার দুই রুমের ফ্ল্যাট থেকে মঙ্গলবার রাত ৯টার দিকে গারো নৃ-গোষ্ঠীর বেসেথ চিরান (৬৫) ও তার মেয়ে সুজাতা চিরানের (৪২) লাশ উদ্ধার করে পুলিশ। বেসেথ চিরানকে শ্বাসরোধে হত্যার পর খাটের নিচে ঢুকিয়ে রাখা হয়। আর সুজাতা চিরানকে ফেলে রাখা হয় মেঝেতে।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) মিডিয়া সেন্টারে তথ্য র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক উইং কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, রাজধানীর গুলশানের উত্তর কালাচাঁদপুরে সুজাতা চিরান ও তার মা বেসেথ চিরান হত্যার ঘটনায় মূল পরিকল্পনাকারী সুজাতার ভাগ্নে সঞ্জীব চিরান ও তার তিন বন্ধুকে গ্রেফতার করেছে র‌্যাব। অন্য তিনজন হচ্ছেন প্রবীন সাংমা, শুভ চিসিম ওরফে শান্ত এবং রাজু সাংমা ওরফে রাসেল।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে এজাহার ও প্রাথমিক তথ্য বিবরণী এসে পৌঁছালে বিচারক নতুন দিন ধার্য করেন।

নিহত সুজাতার স্বামী আশিষ মানকিনের করা হত্যা মামলায় সঞ্জীবকে প্রধান আসামী করা হয়। গতকাল বুধবার সন্ধ্যায় র‌্যাব-১ এর একটি দল শেরপুর থেকে ওই চারজনকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে আসে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছেন বলে র‌্যাব জানিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ