মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

গাইবান্ধা সংবাদদাতা: জাতিসংঘ কর্তৃক স্বল্পোন্নত  দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার সক্ষমতা অর্জনের স্বীকৃতি প্রদান করায়  মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে। জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এতে অংশ নেয়।

প্রেস ব্রিফিংয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল। 

এতে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাদিকুর রহমান, জেলা তথ্য অফিসার সাবিহা আকতার লাকি এবং সাংবাদিকদের মধ্যে গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, যুগান্তরের গাইবান্ধা প্রতিনিধি গোবিন্দলাল দাস, একুশে টিভির আফরোজা লুনা, বাসসের সরকার শহিদুজ্জামান, শামীম আল সাম্য প্রমুখ।

নিরাপদ সড়ক চাই 

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটি কর্তৃক গাইবান্ধা জেলা কমিটি অনুমোদন দিয়েছে। নিরাপদ সড়ক চাই-এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চন, মহাসচিব সৈয়দ এহসানউল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসাইন স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে ২০১৮-২০১৯ মেয়াদে আসাদুজ্জামান সরকার মিলনকে আহবায়ক, এ.কে.এম সালাউদ্দিন কাশেম, মাহমুদুল হাসান সুজনকে যুগ্ম আহবায়ক ও এসএম বিপ্লব ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট নিরাপদ সড়ক চাই (নিসচা) গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

পুরষ্কার বিতরণ

ছাগলনাইয়া একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ২০মার্চ সকাল ১০ টায় একাডেমী প্রাঙ্গনে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এ .কে .এম সামছুদ্দিন'র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সাইদুল ইসলাম'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  শাহিদা ফাতেমা চৌধুরী।

“বিশেষ সেবা-সপ্তাহ” উদ্বোধন 

জয়পুরহাট: আশা’র উদ্যোগে জয়পুরহাটে শুরু হয়েছে সাত দিন ব্যাপী “বিশেষ সেবা সপ্তাহ”।

মঙ্গলবার আশা’র জেলা কার্যালয়ে এ সেবা সপ্তাহের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক আ ত ম আব্দুল্লাহেল বাকী। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আশা বগুড়া বিভাগীয় অতিরিক্ত ব্যাবস্থাপক তফাজ্জল হোসেন, ব্র্যাক-জয়পুরহাটের ব্যাবস্থাপক আকতারুল ইসলাম, আশা’র জেলা ব্যাবস্থাপক আবতাব উদ্দিন প্রমুখ।

বার্ষিক ক্রীড়া

সোনাইমুড়ী (নোয়াখালী) সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় সহকারী শিক্ষক এ এন এম গিয়াস উদ্দিন নাছিরের সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল, বিশেষ অতিথি নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল।

প্রেস ব্রিফিং

নওগাঁ: স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হ’তে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উপলক্ষে নওগাঁয় এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা তথ্য অফিসের উদ্যোগে এই প্রেসব্রিফিং-এর আয়োজন করা হয়। 

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। এ সময় জেলা তথ্য অফিসার রুপকুমার বর্মনসহ জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ