বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রতিটি মহল্লায় দুর্গ গড়ে তোলা হবে

রাজশাহী : গতকাল মঙ্গলবার রাজশাহী বিএনপি’র সমাবেশে বক্তব্য দিচ্ছেন মিজানুর রহমান মিনু             -সংগ্রাম

রাজশাহী অফিস : বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজা প্রদানের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল মঙ্গলবার সকালে রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ের প্রধান সড়কে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজি হেনা ও রাজশাহী জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ মহসিন ইসলাম।

বিএনপি নেতা মিনু বলেন, দেশের জনগণ হচ্ছে সব থেকে বড় আদালত। এই আদালত এখন খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন গড়ে তুলেছে। এই আদালতকে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী কোনভাবেই রুখে দিতে পারবে না। খালেদা জিয়ার মুক্তি এখন শুধু সময়ের ব্যাপারমাত্র। এই মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের ঘরে ঘরে মহল্লায় মহল্লায় ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান মিনু। সভাপতির বক্তব্যে মেয়র বুলবুল বলেন, বর্তমান সরকারের সাজানো মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে জেলে রেখে সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন জাতীয় সংসদ নির্বাচন করার পাঁয়তারা করছেন। বেগম জিয়া ছাড়া বাংলাদেশের মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবে না বলে তিনি বক্তৃতায় উল্লেখ করেন। তিনি আগামী ৩১ মার্চ রাজশাহীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ