বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

গাবতলীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত

স্টাফ রিপোর্টার: ঢাকার গাবতলীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে, গুলীবিদ্ধ অবস্থায়  গ্রেপ্তার করা হয়েছে আরেকজনকে।
দারুস সালাম থানার উপ পরিদর্শক নজরুল ইসলাম জানান, র‌্যাব ১০ এর একটি দল মঙ্গলবার  ভোর ৪টার দিকে গাবতলীর মধুমতি হোটেলের কাছে ওই অভিযান চালায়।
র‌্যাব বলছে, নিহত বাদশা মিয়া (৩০) ও তার সহযোগীরা মহাসড়কে গাড়ি থামিয়ে ডাকাতির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।
ঘটনাস্থল থেকে গুলীবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হানিফ নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
র‌্যাব ১০-এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. শাহাবুদ্দিন খান বলেন, ট্রাকে করে ডাকাতি করে এমন একটি দল গাবতলী দিয়ে যাবে খবর পেয়ে মধুমতি হোটেলের সামনে চেকপোস্ট বসানো হয়।
“একটি ট্রাকের ব্যাপারে সন্দেহ হওয়ায় থামার সংকেত দেওয়া হয়। কিন্তু না থামিয়ে ট্রাক থেকে র‌্যাবের দিকে গুলী ছোড়া হয়। র‌্যাবও তখন পাল্টা গুলী চালায়।”
এতে বাদশা ঘটনাস্থলেই নিহত হয় এবং হানিফকে গুলীবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব কর্মকর্তা শাহাবুদ্দিন জানান। র‌্যাবে দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন ফারুক জানান, ওই দুই ‘ডাকাত সদস্যের’ কাছ থেকে একটি রিভলবার, রামদা, চাপতি ও চাকু উদ্ধার করা হয়েছে। তাদের সঙ্গে থাকা তিন টনি ট্রাকটিও জব্দ করেছে র‌্যাব। তবে মাছ নেওয়ার খালি ঝুড়ি ও খালি প্লাস্টিকের ড্রাম ছাড়া আর কিছু সেখানে পাওয়া যায়নি।
এ অভিযানে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন এবং তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলে মহিউদ্দিন ফারুক জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ