বুধবার ১৫ জুলাই ২০২০
Online Edition

রাজধানীতে ইউনিলিভার পরিবেশকের কার্যালয়ে ভল্ট ভেঙে ৭২ লাখ টাকা চুরি

স্টাফ রিপোর্টার : ঢাকার খিলগাঁওয়ে একটি ব্যবসায় প্রতিষ্ঠানের ভল্ট ভেঙে ৭২ লাখ টাকা চুরির খবর পাওয়া গেছে। খিলগাঁও চৌধুরী পাড়ার এসমা লিমিটেড নামে ওই প্রতিষ্ঠানটি বহুজাতিক কোম্পানি ইউনিলিভারের পরিবেশক। চৌধুরীপাড়ার ৪২৫/বি এর চতুর্থ তলায় প্রতিষ্ঠানটির কার্যালয়। শনিবার দিবাগত রাতে খিলগাঁও চৌধুরী পাড়ার ৪২৫/বি নম্বর ভবনের চারতলায় এ ঘটনা ঘটে।
এসমা লিমিটেডের ব্যবস্থাপক শেখ ফরিদ উদ্দিন আহমেদ বলেন, “গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে অফিসের স্টাফরা এসে দরজার তালা খুলতে গেলে দেখে ভেতর থেকে দরজা লাগানো। “এরপর তারা দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখে ভল্ট এবং এর সামনের দরজা ভাঙা। এছাড়া ওই ফ্লোরের জানালার গ্রিলও ভাঙা।”
বৃহস্পতি, শুক্র ও শনিবারের সংগৃহীত ৭২ লাখ ৮০ হাজার টাকা ভল্টে ছিল জানিয়ে ফরিদ বলেন, “তিন দিনের টাকাটাই চুরি হয়ে গেছে।” ঘটনাটি পুলিশকে জানিয়েছে এসমা লিমিটেড। সিআইডি কর্মকর্তারাও ঘটনাস্থলে এসে পরিদর্শন করে গেছেন।
রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, “আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।  নৈশ প্রহরীসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।” সব ধরনের আলামত সংগ্রহ করা হচ্ছে। এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ