মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

সাত দিন পর বাসায় ফিরেছেন ব্যবসায়ী সজল চৌধুরী

স্টাফ রিপোর্টার : রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসা থেকে অপহৃত ব্যবসায়ী সজল চৌধুরী ফিরে এসেছেন। আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে অপহরণের সাত দিন পর গতকাল রোববার সকাল ১০টার দিকে তিনি বাসায় ফেরেন। ফেরার পর তিনি গণমাধ্যমকে বলেন, ‘গতকাল(শনিবার) রাত ১০টার দিকে আমাকে একটি গাড়িতে ওঠায়। আজ(রোববার) ভোর ৬টার দিকে দাউদকান্দির রায়পুরা বাজার আল আমিন জামে মসজিদের সামনে রেখে যায়।’ সকাল সাড়ে দশটার দিকে বসুন্ধরার বাসায় ফিরেছেন বলেও জানান তিনি।
এ ব্যাপারে ভাটারা থানার ওসি এসএম আলিমুজ্জামান বলেন, ‘তিনি (সজল চৌধুরী) ফিরে এসেছেন। আমরা তার সঙ্গে প্রাথমিকভাবে কথা বলেছি। আরও কথা বলবো।’ ওসি জানান, সজল চৌধুরী যেসব তথ্য দিয়েছেন, তার সত্যতা যাচাই করা হচ্ছে। পুলিশের একটি দল সজলের বাসায় গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছে বলেও জানান তিনি।
নিখোঁজ থাকার ব্যাপারে সজল চৌধুরী বলেছেন, ‘জাহান্নামের কিছু ফর্মুলা দেখে এসেছি।’
১১ মার্চ ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকের ১৩ নম্বর সড়কের ৯৩৮ নম্বরের ছয়তলা ভবনের দ্বিতীয় তলা থেকে ডিবি পরিচয়ে ১৫/১৬ জন তুলে নিয়ে যায় সজল চৌধুরীকে। এই বাসায় তিনি দুই বছর ধরে তার মা ও সন্তান নিয়ে ভাড়া আছেন। বাসাটিতে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও এই অপহরণের ঘটনা ঘটে।
ওইদিনই তার মা দেলোয়ারা বেগম সংবাদমাধ্যমকে ছেলেকে অপহরণের তথ্য জানান এবং গত ১৩ মার্চ ভাটারা থানায় একটি জিডি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ