বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০
Online Edition

জামিন পেলেন শিমুল বিশ্বাস তবে মুক্তি মিলছে না

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডা থানার নাশকতার একটি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি  চেয়ারপারসন  বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। তবে তিনি আরও একাধিক মামলায়  গ্রেফতার থাকায় জামিনে মুক্ত হতে পারছেন না। গতকাল  রোববার ঢাকার ৫ নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক ড.  মোহাম্মদ ইমান আলী  শেখের আদালতে তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন  মেজবাহ জামিনের আবেদন করেন। শুনানি  শেষে আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করেন।
শিমুল বিশ্বাসের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন  মেজবাহ বলেন, ২০১৫ সালের প্রথম দিকে রাজধানীর বাড্ডা থানা এলাকায় নাশকতার অভিযোগে এ মামলাটি দায়ের করেন পুলিশ। এ মামলায় অন্য ৬০ আসামী জামিনে রয়েছেন। আমরা তার জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তিনি আরও বলেন, তবে শিমুল বিশ্বাস আরও একাধিক মামলায়  গ্রেফতার থাকায় তিনি জামিনে মুক্ত হতে পারছেন না।
গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি  চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের পরপরই আদালত প্রাঙ্গণ  থেকে শিমুল বিশ্বাসকে আটক করে  গোয়েন্দা পুলিশ। তার বিরুদ্ধে ২০টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।  গ্রেফতারের পর তাকে একাধিক মামলায় রিমান্ডে নিয়েছে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ