বুধবার ০৩ জুন ২০২০
Online Edition

টুকরো খবর

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা : ধান ফসলে পোকা-মাকড় দমনে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চলনবিলের বিভিন্ন মাঠে পার্চিং উৎসব অনুষ্ঠিত হয়েছে। তাড়াশ উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার তাড়াশ উপজেলার ৮টি ব্লকের ফসলের মাঠে আলাদা আলাদা ভাবে ওই পার্চিং উৎসব অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা কৃষি কর্মকতা কৃষিবিদ মো. সাইফুল ইসলাম, উপজেলা উপ-সহকারী উদ্ভিত সংরক্ষণ কর্মকর্তা মো. গোলাম মোস্তফা ও সংশ্লিষ্ট ব্লক উপ-সহকারী কৃষি কর্মকতাগণ।
উপহার সামগ্রী বিতরণ
পলাশবাড়ী (গাইবান্ধা): “মাদকমুক্ত মেধাবী শিক্ষার্থীর ক্যান্সার প্রতিরোধ ও মৎস্য চাষে কর্মসংস্থান শীর্ষক বৃহস্পতিবার সকালে গাইবান্ধার সাদুল্লাপুরে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অত্রালাকার সুবিধা বঞ্চিত মানুষের সার্বিক উন্নয়নের জন্য আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ-এর পক্ষে তার প্রতিষ্ঠিত নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থী ও সুধীজনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
ফুলবাড়ী (দিনাজপুর)
আমেনা-বাকী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ আয়োজিত এবং এবি ফাউন্ডেশনের সহযোগিতায় নৈতিক শিক্ষা ও শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও ৭ জন গুণিজনকে সম্মাননা প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসক মীর খায়রুল আলম এর সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলোকিত মানুষ গড়ার কারিগর, কবি-সাহিত্যিক, বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা শিক্ষাবিদ আব্দুল্লাহ আল সায়ীদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মঞ্জুরুল হক।
সংবাদ সম্মেলন
নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনার  দূর্গাপুরে সাব রেজিস্ট্রি অফিসের নানা অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ পরিবেশন করায় হুমকী ও নানা হয়রানীর শিকার হয়েছেন স্থানীয় সংবাদকর্মী। একটি প্রভাবশালী মহল তার বিরুদ্ধে প্রাণনাশের হুমকি, ফেইস বুকে নানা ধরনের অশ্লীল কটুক্তি করে আসছে। এতেও ক্ষান্ত না হয়ে তারা উপজেলা নির্বাহী অফিসার ও ওসি বরাবরে মিথ্যা অভিযোগ দায়ের করে। সবের অভিযোগ তুলে এবং এর সুষ্ঠু প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী সংবাদকর্মী ও পরিবার। গত মঙ্গলবার নেত্রকোনা জেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মতবিনিময়
দিনাজপুর অফিস: দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর দিনাজপুর জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিদের সাথে মত বিনিময় করেছেন। গত মঙ্গলবার দিনাজপুর জেলা প্রশাসক সভাকক্ষ-১ কাঞ্চন-এ অনুষ্ঠিত এ সভায় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক তিস্তার সম্পাদক, দিনাজপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক মিজানুর রহমান লুলু, দৈনিক আজকের দেশবার্তার সম্পাদক চিত্ত ঘোষ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক তিস্তার ভারপ্রাপ্ত সম্পাদক মো: ওয়াহেদুল আলম আর্টিস্ট প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ