মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

খুলনায় কলেজ ছাত্র নিখোঁজ

খুলনা অফিস : খুলনা মহানগরীর পূর্ব বানিয়াখামার হাজী আহম্মদ আলী সড়কে বাসিন্দা কলেজ ছাত্র আবরার জসিম (১৭) নামের এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে। সে সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের দ্বিতীয় বর্ষের বাণিজ্য বিভাগের ছাত্র। গত বুধবার সকালে কলেজে যাওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এ ব্যাপারে নিখোঁজের বড় ভাই মো. ওবায়দুল হক ওরফে মাসুম খুলনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (নং- ৭১০)। 

নিখোঁজ জসিমের বড় ভাই মাসুম জানান, গত বুধবার সকালে প্র্যাকটিক্যাল বিষয়ে ক্লাস আছে বলে বাসা থেকে কলেজের উদ্দেশ্যে রওনা দেয় সে। এরপর ওই দিন দুপুরে তাকে মোবাইল করা হলে সেট বন্ধ পাওয়া যায়। পর খোঁজা শুরু করি। আত্মীয়-স্বজন ও সম্ভব্য বন্ধুদের কাছে খোঁজখবর নেয়া হয়েছে, কেউ তার সম্মন্ধে তথ্য দিতে পারেনি। পরবর্তীতে গত বুধবার রাতে নিখোঁজের বিষয়টি জানিয়ে খুলনা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। 

ওই কলেজের শিক্ষক কৃষ্ণ বলেন, জসিম গত বুধবার দুপুর ১২টা থেকে সোয়া ১২টার মধ্যে কলেজের প্র্যাকটিক্যাল বিষয়ে আমার কাছে জানতে চায়। আমি তাকে বলেছি, দ্রুত প্র্যাকটিক্যাল খাতা রেডি করে ফেলো, আমি স্বাক্ষর করে দেবে। এই পর্যন্তই কথা হয়েছে।

সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর সায়লা পারভিন বলেন, শিক্ষার্থীরা নিয়মিত উপস্থিত ও ক্লাস ফাঁকি দিতে না পাড়ে সেন জন্য কলেজে সিসি ক্যামেরায় আওতা আনা হয়েছে। এছাড়া ক্যাম্পাসে আইন-শৃঙ্খলা অবনতি না ঘটে সেজন্য ৬ সদস্যের একটি কমিটি রয়েছে। 

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম বলেন, নিখোঁজ জাসীমের তার ব্যবহৃত মোবাইল কললিস্ট ধরে তাকে খোঁজার চেষ্টা অব্যাহত রয়েছে। আশাকরি খুব শিগগিরই এ বিষয়ে কোন ভালো সংবাদ দিতে পারবো।

অনলাইন আপডেট

আর্কাইভ