বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বিদ্ধস্ত বিমানে নিহত রাজশাহীর ৪ জনের লাশের অপেক্ষায় স্বজনরা

রাজশাহী : নেপালে বিধ্বস্ত বিমানের যাত্রী ছিলেন এই তিন দম্পতি। এদের মধ্যে বামের ৫ জন মারা গেছেন এবং শেষোক্তজন চিকিৎসাধীন আছেন                          -সংগ্রাম

রাজশাহী অফিস : নেপালে বিমান দুর্ঘটনায় রাজশাহীর মোট ৫ যাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। তাদের মধ্যে নজরুল ইসলাম এবং তার স্ত্রী আক্তার বেগমের বাড়ি নগরীর উপশহর এলাকায়। আর নগরীর শিরোইল এলাকার হাসান ইমাম ও তার স্ত্রী হুরুন নাহার বিলকিস বানু। এই চারজনের কেউই বেঁচে নেই বলে পরিবারের সদস্যরা নিশ্চিত হয়েছেন। এছাড়া মারা গেছেন রুয়েটের এক শিক্ষিকা ইমরানা কবিরের স্বামী রাকিবুল হাসান।

তাদের লাশ গ্রহণের জন্য এরই মধ্যে মঙ্গলবার সকাল নেপালে গেছেন পরিবারের সদস্যরা। সেখান থেকে লাশ আশার অপেক্ষায় আছেন পরিবারের অন্য সদস্যরা। এরপর রাজশাহীতেই তাদের চারজনর দাফন সম্পন্ন হবে বলেও জানিয়েছেন পরিবারের সদস্যরা। ফলে লাশের অপেক্ষায় এখন শোক সন্তপ্ত পরিবার দুটির দিন কাটছে।

জানা গেছে, নজরুল ইসলাম বাংলাদেশ ডেভলপমেন্ট ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও আক্তার বেগম রাজশাহী সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষিক। দু’জনেই সম্প্রতি অবসরে গেছেন। এদিকে, নগরীর শিরোইল এলাকার হাসান ইমাম ও তার স্ত্রী হুরুন নাহার বিলকিস বানু দুর্ঘটনা কবলিত বিমানে ছিলেন বলে জানা গেছে। এদের মধ্যে হাসান ইমাম সরকারি যুগ্ম-সচিব ও বিলকিস আরা নাটোরের লালপুর কলেজের অসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। অপরদিকে এই ঘটনায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষক দম্পতি ছিলেন। তারা হলেন, রুয়েটের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে সহকারী অধ্যাপক ইমরানা কবির হাসি এবং তার স্বামী রাকিবুল হাসান। তবে রাকিবুল হাসান মারা গেছেন। আর চিকিৎসাধীন আছেন স্ত্রী হাসি।

অনলাইন আপডেট

আর্কাইভ