বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায় আ’লীগ -----রহমাতুল্লাহ্

বরিশাল সদর উপজেলায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ্

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ্ বলেছেন, আওয়ামী লীগ খালেদা জিয়া এবং তারেক রহমানকে ভয় পায় বলেই তাদের বিনা অপরাধে জেলে পুরে রাখা হয়েছে। তাদের বন্দী রেখে দেশে কোন নির্বাচন হবে না। আন্দোলনের মাধ্যমে জনগণ তাদের মুক্ত করবেই।

তিনি বরিশাল সদর উপজেলার বিভিন্ন এলাকায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার সম্বলিত লিফলেট বিতরণ করেন। 

লিফলেট বিতরণের পূর্বে চরমোনাই ইউনিয়নের রাজারচর খেয়াঘাটে এক প্রতিবাদ সভা চরমোনাই ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এ. কে. এম. আব্দুস সালাম রাড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে  আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ্ বলেন- প্রতিহিংসার রাজনীতিকে আ’লীগ প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে গত ১০ বছরে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক চেতনাকে বারবার কলংকিত করেছে। তিনি বলেন, আ’লীগ বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নির্বাচনী মাঠে রাখতে ভয় পায়। 

এ কারণেই সাজানো ও পাতানো মামলায় সাজা দিয়ে জোর করে তাদেরকে নির্বাচনী মাঠের বাইরে রাখতে চায়, কিন্ত তাদের এই ষড়যন্ত্র বুমেরাং হতে বাধ্য।

প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন- বরিশাল সদর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট কাজী এনায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক আলহাজ মুন্টু খান। এছাড়াও বক্তব্য রাখেন স্থানীয় বিএনপি নেতা ইসমাইল হোসেন আকন, মাজিবর রহমান বাচ্চু, ওবায়দুর রহমান বাদল, আব্দুর রব মেম্বার সহ স্থানীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। লিফলেট বিতরণ কালে সাধারণ মানুষের মাঝে ব্যাপক আগ্রহ উদ্দিপনার সৃষ্টি হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ